Saturday, November 2, 2013

সবচাইতে সহজ উপায়ে অনলাইনে আয় করুন-(payout via B kash,mobil Recharge, Paypal,Moneybookers, Payza) তাও আবার মোবাইল(wap)সাইট থেকেও.

সবচাইতে সহজ উপায়ে অনলাইনে আয় করুন-(payout via B kash,mobil Recharge, Paypal,Moneybookers, Payza) তাও আবার মোবাইল(wap)সাইট থেকেও.
কেমন আছেন সবাই?
অনেক দিন টিউন করা হয় না,আমার আগের টিউন গুলোতে অনেক সারা পেয়েছি,তাই টিউন করতে ভালই লাগে,এখান থেকে অনেক কিছু শিখতে পারি,তাই নিজে যা পারি তা আপনাদের সাথে শেয়ার করি।আজ সবচাইতে সহজ উপায়ে অনলাইনে আয় করা প্রসঙ্গে একটা টিউন করলাম।আশা করি আমার মত আপনারাও এটা দিয়ে উপকার পাবেন।
আমরা অনেকেই নিজের web/wap সাইট বানাই…এটা করি,সেটা করি।
সময় আর টাকা নষ্ট করি।যারা শত শত ডলার আয় করেন তারা এঈ পোষ্ট থেকে দূরে থাকুন…কেননা এটা দিয়ে শত শত ডলার আয় করা খুবই কষ্টকর তবে দক্ষ হলে অনেক আয় করতে পারবেন।
কিন্তু আপনারা চাইলে সহজেই অনলাইনে মজা করার পাশাপাশি আয়ও করতে পারবেন।
আর সবার আগে বলে নেই,আমি যে পধতিতে আয় করা শেখাব এইটা ১০০% কাজ করে…আর উপায় টা খুবই সহজ আর যেই সাইট থেকে করবেন তা বিশ্বস্ত বাংলাদেশী website


আরো একটা কথা বলে নেই যদি কাজ না হয় সমস্ত দায়ভার আমার
তাহলে চলুন কথা না বাড়িয়ে কাজ শুরু করে দেই…
যেহেতু সব দায়ভার আমি নিয়েছি,সেহেতু একদম clear করে step by stepদিচ্ছি যাতে কাজ করতে কোন সমস্যা না হয়।

নিয়মাবলিঃ
১.একটা IP থেকে একটাই account খোলা যায়(একাধিক খুললে ব্লক হবেন,ওই ডিভাইস দিয়ে আর আয় করতে পারবন না)
২.আপনার একটা web/wap সাইট থাকতেই হবে।web/wap সাইট এ ভিজিটর যত বেশী হবে আপনার পয়েন্ট তত বারবে।
৩.প্রতিটি web/wap সাইট visitor এর click এ আপনি পাবেন ১ পয়েন্ট ।একজন visitor ২৪ ঘন্টায় ১টাই ক্লিক করতে পারবে।
৪. ১০০০পয়েন্ট=১ডলার (কিন্তু ৭০টাকা)
৫.আপনি ২০০পয়েন্ট হলেই payout করতে পারবেন।(২০০পয়েন্ট=০.২ডলার=১৪টাকা,মানে আপনি ১৪টাকা থেকেই টাকা তুলতে পারবেন)
৬.আপনি আপনার ডলার/টাকা Paypal,Moneybookers,Payza,Bkash,mobil Recharge এর মাধ্যমে তুলতে পারবেন ।
৭.কারো Referral link দিয়ে account খুললেই আপনি পাবেন ২০ পয়েন্ট বোনাস ।
৮.আপনার Referral এ কেউ account খুললে আপনিও পাবেন ২০পয়েন্ট। যতজন কে Referr করবেন তত ২০ পয়েন্ট পাবেন।
৯.Request Payout করার পর ২৪ ঘন্টার মধ্যে আপনি টাকা/ডলার পেয়ে যাবেন।
১০.আইপি হাইড করে ক্লিক করলে সেই ক্লিক গ্রহনযোগ্য হবেনা।

কাজের ধাপঃ
১. প্রথমে  click here এ যেয়ে সাইন আপ করুন। আমি আমার Referral link দিয়ে দিলাম।যাতে আপনি সাইন আপ করলে ২০ পয়েন্ট পান আর আমিও ২০ পয়েন্ট পাই।
যদি ভাবেন আমার Referral link দিয়ে সাইন আপ করে আমার ২০ পয়েন্ট বাড়াবেন না তাহলে www.wap4dollar.com এ যেয়ে সাইন আপ করুন তালে আপনিও ২০ পইয়েন্ট পাবেন না আমিও না। :p

Tick দেওয়া গুলো অবশ্য পূরন করতে হবে

registration complete হলে সাইন ইন করলে এই রকম আসবে।
(ক,খ,গ,ঘ,ঙ,চ এর বিবরন নিচে এক এক করে দিলাম)
এখানে,
ক=আপনার পয়েন্ট(প্রথম registration complete হলে ২০পয়েন্ট হয়ে থাকবে)
খ=Publisher ADlink  html code যেটার যে কোন একটি আপনার web/wap site এ দিতে হবে…আপনি ব্যানার ও দিতে পারেন।
তবে আমি একটা Textlink ad code +যে কোন একটা ব্যানার দেওয়াই better মনে করি।
গ=Referral Link আপনি কাউকে রেফার করেতে চাইলে এই লিঙ্ক দিয়ে বা web/wap সাইটে  html কোড দিতে পারেন…আপনার Referral এ কেউ account খুললে আপনিও পাবেন ২০পয়েন্ট। যতজন কে Refer করবেন তত ২০ পয়েন্ট পাবেন।যেমন আপনি আমার Refer এ হলে আমি ২০পয়েন্ট পাবো।
ঘ=Earning Statistics
এখানে আপনি আপনার পয়েন্ট,আপনার ভিজিটরদের ক্লিক দেখতে পারবেন।
ঙ=Request Payout
আপনি এভাবে পে আউট করতে পারবেন।Request Payout করার পর ২৪ ঘন্টার মধ্যে আপনি টাকা/ডলার পেয়ে যাবেন।আপনার পয়েন্ট ২০০ হলেই Request Payout দিতে পারবেন।।(২০০পয়েন্ট=০.২ডলার=১৪টাকা) মানে আপনি ১৪টাকা থেকেই টাকা তুলতে পারবেন ।
চ=Payout History
আপনি আপনার payout এর সব history দেখতে পাবেন।
আশা করি সব বোঝাতে পারলাম।
এভাবে আপনি সবচাইতে সহজ উপায়ে অনলাইনে আয় করতে পারেন।
এজন্য আপনাকে সুন্দর একটা web/wap সাইট বানাতে হবে।আর আগে থেকে থাকলে তো কথাই নাই। wapka.mobi তেও হবে।
আপনার রেফারে যত বেশি মানুষ সাইন আপ করে সব কাজ শেষ করে ১০ পয়েন্ট আয় করবে কেবল তখনই আপনি সাথে সাথে ২০পয়েন্ট পাবেন।কাজেই যত বেশি রেফার তত আয়।
তবে লোভে পড়ে যেন আবার একটা ডিভাইস থেকে একাধিক আইডি খুলে নিজেকেই রেফার করবেন না।তাইলেই ধরা খাইবেন,এডমিন আপনাকে ব্লক করে দিবে আর আপনার আর আয় করা লাগবে না।
আশা করি এই টিউনে সবাই উপকৃত হবেন। টিউন্টা করতে অনেক কষ্ট হয়েছে।তাই কেমন হল তা কমেন্ট করে জানাবেন please.
কোন ভুল হলে ক্ষমা করবেন কেননা আমার বাংলা টাইপ খুব খারাপ হয়।

No comments:

Post a Comment