Friday, December 6, 2013

কোরআন তেলাওয়াতে বিশ্বসেরা বাংলাদেশের কিশোর-2013,এক নজর দেখুন অনেক ফজিলত পাবেন?

 ‘আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ’
  • কেমন আছেন সবাই,আসা করি ভাল…সবাই ভাল থাকুন এই কামনা করে আজকের টিউন।দৈহিক সুস্থতার জন্যে প্রয়োজন সুষম খাবার গ্রহণের পাশাপাশি শারীরিক পরিশ্রম। কিন্তু পরিশ্রম পরিকল্পিত না হলে দৈহিক সৌন্দর্য ও সুস্থতা নিশ্চিত হয় না। দেহের প্রতিটা অঙ্গ-প্রত্যঙ্গের পরিমিত সঞ্চালন ও সক্রিয়তা না হলে দেহবিন্যাস সুষম ও সুগঠিত হতে পারে না। এজন্যেই দেহের জন্য দরকার হয়ে পড়ে পরিকল্পিত শরীরচর্চা বা ব্যায়ামের।কষ্ট হলেও নামাজ পড়ুন শরীরচর্চা বা ব্যায়াম হবে।এই বলে আজকে আপনাদের জন্য টিউন।

       সুবহানাল্লাহি ওয়া বিহামদিহী, সুবহানান্নাহিল আযীম
  • কোরআন তেলাওয়াতে বিশ্বসেরা ২০১৩ মোহাম্মদ  নাজমুল শাকিব। বাংলাদেশী এই কিশোরটিকে কাবা ঘরের ইমাম আব্দুর রহমান আল সুদাইস ৮০,০০০ সৌদি রিয়াল সহ বিশেষ সম্মামনা পুরস্কার প্রদান করেন মসজিদ আল হারামে।

  • এর আগে বাংলাদেশী প্রোগ্রাম পি,এইচ,পি  কোরআনের আলো ২০১৩ NTV প্রতিযোগিতায়  মোহাম্মদ নাজমুল শাকিব অংগ্রহন করে প্রথম হয়।

  • বাংলাদেশী হিসেবে অবশ্যই নিউজটি শেয়ার করে সারা পৃথিবীকে জানিয়ে দিন ।আল্লাহ যেন মুসলমান এর ঘরে এমন ছেলে ও মেয়ে পাঠায়।
  • আসুন একবার করে পড়ি -  ''রাব্বানা আ’তিনা ফিদ্দুনিয়া হাছানাতাঁও ওয়াফিল আখিরাতি হাছানাতাঁও ওয়াক্বিনা আজাবান্নার''।
এই প্রত্যাশা রেখে । আল্লাহ হাফেজ”
  • *আপনাদের কাছে একটা অনুরোধ ''নিজের জন্য সবকিছু শিখুন,নিজ এবং কারো ক্ষতি করার জন্য নয়, সে যেই হোক'' আল্লাহ মাফ করার মালিক।কোরআন ও হাদিস পডুন।আরেক মুসলমান কে-কষ্ট হলেও এ সুখবর পৌছেদিন মুসলমান ভাই হিসেবে খুশি হব।একটু দেখেন....

No comments:

Post a Comment