Monday, January 6, 2014

যাদের পিসি আছে তাদের আয় ঠ্যাকাই কে ? না দেখলে ডলার মিস!

যাদের পিসি আছে তাদের আয় ঠ্যাকাই কে ? না দেখলে ডলার মিস!

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আজ আপনাদের সাথে শেয়ার করব কিভাবে বাংলালায়ন বা কিউবি ইউজাররা ইচ্ছে করলে আনলিমিটেড ইনকাম করতে পারেন…।। {অন্যান্য ইউজাররাও পারবেন, তবে আনলিমিটেড না………।} (যারা আগেই একাউন্ট খুলেছেন, তারা নতুন করে রেজিস্ট্রেশন করবেন না, একাউন্ট ব্যান হয়ে যাবে, আর একাউন্ট খুলতে পারবেন না, প্রক্সি দিয়েও না)
যাই হোক,  

প্রথমে আপনাকে এই লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে  

(৫ সেকেন্ড অপেক্ষা করুন এবং skip ad এ ক্লিক করে রেজিস্ট্রেশন ফরম টি ফিল-আপ করুন)।
এর পর যে ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করবেন, সে ইমেইলে লগিন করে কনফার্মেশন লিংকে ক্লিক করে একাউন্ট টি একটিভেট করে নিতে হবে (একাউন্ট একটিভ না হলে পেমেন্ট পাবেন না)। একাউন্ট একটিভ হয়ে গেলে লগিন করুন…।। এরপর Upload Images! এ ক্লিক করুন…… select your image এ ক্লিক করে যেকোনো কম কেবি সাইজ এর একটি পিকচার আপলোড করে ডিরেক্ট “Upload” এ ক্লিক করুন…।। 




1
পিকচার সঠিক ভাবে আপলোড হলে সাকসেস ফুল দেখাবে………।। এভাবে একে একে ৪০-৫০ টি পিকচার আপলোড করুন…।। এরপর “My Images” এ ক্লিক করলে আপনার আপলোডকৃত পিকচার গুলো দেখতে পাবেন এবং সেই পিকচার গুলোর নিচে লিংক দেখতে পাবেন… এই লিংক গুলো একটি একটি করে কপি করে, প্রত্যেকটি লিংক এর জন্য আলাদা ভাবে নতুন একটি করে ট্যাব ওপেন করে সেখানে লিংক পেস্ট করুন……।

2
নতুন ট্যাবে লিংক গুলো পেস্ট করার পর প্রত্যেকটি ট্যাবে কেপচা দেখতে পারবেন, (নিচের চিত্রের মতো) সে কেপচা গুলো ফিল-আপ করে “unlock” এ প্রেস করুন, অথবা কীবোর্ডের এন্টার চাপুন………। এভাবে সব কেপচা ফিল-আপ করলেই আপনার একাউন্ট এ $ জমতে থাকবে…………।। প্রথমবার কাজ করার সময় কোনও ট্যাব ই ক্লোজ করবেন না……।।

5
সব কেপচার কাজ কমপ্লিট হয়ে গেলে ওই অবস্থাতেই কীবোর্ডের ctrl+shift+D চাপুন…….। নিচের চিত্রের মতো দেখতে পাবেন……।। “Folder Name” এর জায়গায় যেকোনো নাম দিয়ে ২ নং এ ক্লিক করে Bookmark টি সেভ করুন……..।

3
এখন ব্রাউজার টি ক্লোজ করে দিন এবং নেট ডিসকানেক্ট করে আবার কানেক্ট করুন………।। ব্রাউজার টি ওপেন করুন…।। এরপর নিচের কাজ গুলো করুন………।
cometBird–> Bookmarks–> (যে নামে Bookmark টি সেভ করে ছিলেন)–> Open all in tab এ ক্লিক করুন…।।

4
দেখবেন সব ট্যাব ওপেন হওয়া শুরু করেছে, এবং আপনাকে নতুন করে কেপচা দেয়া শুরু করেছে…। এভাবে বারবার আপনি কাজ করে ইনকাম করতে পারেন……… মনে রাখবেন, “Open All in Tabs” ক্লিক করার আগে যেন আপনার একাউন্টে লগিন করা না থাকে, লগিন করা থাকলে নতুন করে ক্যাপচা দিবে না…। সুতরাং Log out করে, then  পিকচার ভিউ করতে থাকবেন……
mozilla বা comeBirdctrl+tab চাপলে সামনের ট্যাব এ যেতে পারবেন (একটা করে কেপচা টাইপ করে এন্টার এ প্রেস করবেন আর ctrl+tab বাটনে প্রেস করবেন, এভাবে কাজ করতে সময় কম লাগবে, বোর ও লাগবে না)

0.1 $ হলে paypla এ, এবং 1 $ payza তে weekly (friday) পেমেন্ট পাবেন……..।।
বিঃ দ্রঃ
৫০০ পিকচার ভিউ= ১$ (আগে ছিল ১০০০ পিকচার ভিউ=১$)
একাধিক একাউন্ট খোলা যাবে না……… খুললে ব্লক করে দিবে………।।
প্রক্সি বা হাইড আইপি ইউজ করা যাবে না………।।

No comments:

Post a Comment