Tuesday, February 25, 2014

এফিলিয়েটেড মার্কেটিং করে প্রতি মাসে আয় করুন ১০০ থেকে ৩০০ ডলার কোন ইনভেস্ট ছাড়াই ...................

সবাই কেমন আছেন ? আশা করি শীতের মিষ্টি সকালে আপনারা সবাই ভালো আছেন । আজকে আমি এফিলিয়েটেড মার্কেটিং করে আজীবন ইনকামের একটি জটিল টিপস নিয়ে হাজির হয়েছ
এবার আসুন মূল আলোচনায় _ এফিলিয়েট মার্কেটিং একটি ভালো এবং চরম উপায় যেখানে কোন ইনভেস্ট ছাড়াই প্রতি মাসে ১০০ থেকে ৫০০ ডলার । তবে আপনাকে ভালো কিছু সাইটে সাইনআপ করে ওই সাইটের মার্কেটিং বা প্রোডাক্ট সেল করতে হবে ।প্রথমে এই লিংকে সাইন আপ করে আপনার একাউন্টটি ভেরিফাই করেন তারপর টপ মেনুতে এফিলিয়েট বাটনে ক্লিককরে আপনার লিংকটি পাবেন ।এই লিংকটি নিয়ে আপনাকে মার্কেটিং করতে হবে । যদি কেউ জয়েন করে এবং কিছু কিনে তাহলে আপনি ১০% কমিশন পাবেন সারাজিবন । aff
কোথায় মার্কেটিং করবেন এবং কিভাবে ইনকাম করবেন : আপনি আপনার এফিলিয়েট লিংক টি ফেইসবুক, টুইটার, ইউটিউব বা ব্লগ এ পোস্ট করতে পারেন ।
অথবা আপনি আপনার এফিলিয়েট লিংকটি ফোরামে সিগনেচারেও ব্যবহার করতে পারেন বা ফোরামে সিইওমার্টস নিয়ে টপিক পোস্ট করতে পারেন ।
আপনি ফোরামে বা আপনার ব্লগে প্রোমোশনাল টুল থেকে তার মানে আপনি ব্যানার ও ব্যবহার করতে পারেন কারন আপনার একাউন্টে লগিন করে প্রোমোশনাল টুলস এর পেইজে গেলেই অটোমেটিক আপনার এফিলিয়েট লিংক দেখতে পাবেন ।
aff11
বিস্তারিত জানতে সিইওমার্টসের ব্লগে দেখতে পারেন ।

No comments:

Post a Comment