Thursday, October 2, 2014

ইন্টারনেট থেকে আয় করতে চান,আপনি কি অপ্রশিক্ষিত? তাদের জন্য আয়ের নতুন পথ, চলুন একটু দেখে নেই ।

ইন্টারনেট থেকে আয় করতে চান,আপনি কি অপ্রশিক্ষিত? তাদের জন্য আয়ের নতুন পথ, চলুন একটু দেখে নেই ।

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালোই আছেন। আজ আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি পেইডভার্টস।এখান থেকে আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করে। সাইটটি পিটিসি এর ক্যাটাগরিতে পরলেও অন্য সব পিটিসি সাইট থেকে সম্পুর্ন আলাদা। ফ্রি মেম্বার হিসেবেঃ ফ্রি মেম্বার হিসেবে  অন্য পিটিসি সাইট থেকে ১$ আয় করতে আপনার ২০-৩০ দিন সময় লাগবে আর এই সাইটে আপনি প্রায় চার থেকে পাঁচ দিনেই ১$ আয় করতে পারবেন। সবচেয়ে ব্যতিক্রম ব্যাপার হচ্ছে এই সাইট আপনাকে ০.০০১-০৫$ মুল্যের এড দিবে।  
ইনভেস্ট হিসেবেঃ যারা একটু ইনভেস্ট করে মেম্বার হয়ে আয় করতে চান, তাদের জন্য রয়েছে আনলিমিটেড আয়ের সুযোগ।এখানে আপনি ইচ্ছা করলে ১$ থেকে শুরু করে যত খুশি তত ইনভেস্ট করে আয় করতে পারেন ( ইনভেস্ট বলতে এই টাকা দিয়ে আপনি আপনার সাইট বা পণ্যের জন্য এড কিনবেন )। যেমনঃ আপনি যদি ১$ ইনভেস্ট করেন তাহলে সাথে সাথে ১.৫৫$ এর এড পাবেন, তার মানে ১$ ইনভেস্ট এ সাথে সাথে ০.৫৫$লাভ যত বেশি ইনভেস্ট তত বেশি আয় ( ইনভেস্ট না করলেও আয় করতে পারবেন,ইনভেস্ট করা আপনার ইচ্ছা)।
এখানে দেখুন ……



পেমেন্ট সিস্টেমঃ এটি my traffic-value এর একটি শাখা আর my traffic-value ৩ বছর যাবত অনলাইনে পে করে আসছে একমাত্র এই সাইটের রয়েছে সর্বোচ্চ পেমেন্ট সিস্টেম।যেমনঃ paypal,payza,egopay,STP,western union money transfer and Bankwire (অন্য কোন সাইট এতগুলো পেমেন্ট প্রসেসর সাপোর্ট করে না)। ১০০% পিওর ও ট্রাস্টেড এবং সকলকে পে করে থাকে।
সম্পুর্ন ফ্রিতে জয়েন করতে ক্লিক করুন NOW JUST CLICK HERE



 

ফ্রি মেম্বার হিসেবে কিভাবে কাজ করবেনঃ এখানে কাজ একটু ভিন্ন ধরনের তবে সহজ। আসুন এবার দেখে নেয়া যাক Paidverts এ কাজ করার পদ্ধতি।
• প্রথমে আপনার account এ লগিন করুন।
• একটু নিচে নামলে দেখতে পারবেন Welcome to paidverts লেখা আছে, তার নিচের বক্সেView paid ads নামের একটা অপশন আছে তাতে ক্লিক করুন (এর আগে View Activation Ads এই টা তে ক্লিক করে ads টা দেখে account activate করে নিতে হবে)।

নীচের চিত্র দেখুন…



• এখানে দুই ধরনের ads পাবেন, Paid ads আর BAP( Bonus Ads Point), আপনাকে এই দুই ধরনের ads দেখতে হবে।
• এখন যেকোন ads এ ক্লিক করলে আপনাকে ৩ টা লাইন এর লেখা লেখতে হবে যার মধ্যে প্রথম ২ টা [ 1st and 2nd Image  a ja lekha ache tai কপি পেস্ট করে দেয়া যাবে ] আর শেষের টা Captcha লিখে দিতে হবে।
1. Paid Ads : এই add গুলো থেকে আপনার account এ balance add হবে মানে আপনি ইনকাম করতে পারবেন।
2. Bap Ads : এই add গুলো থেকে আপনার point জমা হবে, আপনার bonus point যত বেশী হবে Paid ads এ তত বেশী দামের ads পাবেন। তার মানে শুরুতে আপনি ১-২ সেন্ট এর Paid ads পাবেন, কিন্তু আপনার bonus point বাড়ার সাথে সাথে আপনি ১-৫০ ডলার মুল্যের ads পাবেন তাই নিয়মিত এই BAP গুলো দেখতে হবে ( ১$ ইনভেস্ত করলে ৩১০০ BAP আপনার একাউন্টে যোগ হবে )।

চিত্র দেখুন…



• এরপর Check Captcha তে ক্লিক করবেন, Captcha সঠিকভাবে দিলে নিচে Proceed to advisers website এই লেখাটা সবুজ হয়ে যাবে।
• তারপর Proceed to advisers website এ ক্লিক করবেন।
• এরপর নতুন একটি Tab/window ওপেন হবে, সেখানে ৩০ সেকেন্ড অপেক্ষা করেConfirm এ ক্লিক করে Close window তে ক্লিক করলে window টা কেটে যাবে।
• এবার আগের পেজে যেখানে ৩ টা লাইন লিখেছিলেন সেখানে ektu niche দেখবেন লেখা আছে View another ads , এখানে ক্লিক করে বাকি ads গুলো একই নিয়মে দেখবেন।

চিত্র দেখুন…



মনে রাখবেন BAP(Bonus ads point) যত বেশী হবে paid ads er value তত বাড়বে
আশা করি বুঝতে পেরেছেন এর পরেও সমস্যা থাকলে মন্তব্য করে জানাবেন।
নতুন যারা কোন কাজ না জেনে, ইন্টারনেট এ কাজ খুছেন তারা আর দেরি না করে এখনি Paidverts এ জয়েন করেন। নয়তো বা কোন কাজ শিখেন ইন্টারনেট থেকে আয় করার জন্য।

আপনাদের কারও যদি এই পোষ্টটি বুঝতে সমস্যা হয়,তাহলে ‍গঠনমুলক মন্তব্য করুন।

No comments:

Post a Comment