Friday, October 4, 2013

আপনি কি এই ব্লগে কমেন্ট করতে পারছেন না ? দেখে নিন কিভাবে কমেন্ট করবেন ।

আপনি কি এই ব্লগে কমেন্ট করতে পারছেন না ? দেখে নিন কিভাবে কমেন্ট করবেন ।

আমি কয়েক দিন থেকে দেখছি আমার অনেক বন্ধু তাদের সমস্যা বা পোস্ট ক্যামন লাগলো এই সব গুল পোস্টে কমেন্ট না করে আমাকে মেল করছে বা কেউ বিভিন্ন ইস্থানে কমেন্ট করছে । তাই আজকে তাদের জন্য এই পোস্ট । দেখে নিন কিভাবে আমার ব্লগে কমেন্ট করবেন । খুব সোজা ।



১) প্রথমে আমার ব্লগে ভিজিট করুন । তারপর কমেন্ট এর পাশে যে Sahre বটন আছে তার পাশে Setting বটন এ ক্লিক করুন তারপর Log in এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 




২) এবার একটি নতুন পেজ আসবে সেখানে need an account এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 



৩) এবার আর একটি পেজ আসবে সেখানে ফরমটিকে ঠিক ভাবে পূরণ করুন । বেশি কিছু লিখতে হবে না শুধু আপনার নাম , আপনার ইমেইল আর আপনি যে Password দিতে চান সেটি দিয়ে Register এ ক্লিক করুন ব্যাস হয়ে গেল । নীচের চিত্রে দেখুন ।




* এবার আপনি কমেন্ট করতে পারবেন । এবার থেকে যখুনি কমেন্ট করবেন তখুনি আপনি যে ইমেইল আর Password দিয়েছিলেন সেটি দিয়ে Log in করে নিবেন । 


* তাছাড়া আপনি ফেসবুক , টুটার , গুগল + অ্যাকাউন্ট দারাও কমেন্ট করতে পারেন এর জন্য কমেন্ট বক্স এর বাম পাশে লোগো তে ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন ।



* আশাকরি এবার থেকে কমেন্ট করতে কোন সমস্যা হলে জানাবেন  আর আপনাদের অনুরধ করবো এবার থেকে পোস্টে কমেন্ট করবেন এখানে ওখানে করবেন না । ভাল থাকবেন আল্লাহ্‌ হাফেজ ।

No comments:

Post a Comment