Wednesday, February 19, 2014

আমার প্রথম পেমেন্ট প্রুফ, শুধু ব্রাউজার ওপেন রেখেই ইনকাম .





PAYMENT PROOF

পে আউট মাত্র ০.১ডলার ওকে পে / ১ডলার পেজা


আমি অনলাইনে আয় এতটা বিশ্বাস করতাম না। কিন্তু আউটসোর্সিং নিয়ে একটা বই পড়ে এই ধারণার কিছুটা চেঞ্জ এলো।
 
তাই আমি শুরুতে বিড কাজ, মানে ওডেস্ক/ফ্রিল্যান্সিং না ধরে ছোট্ট কাজ ধরা শুরু করলাম, এবং আমি সফল।

এটি আমার প্রথম আর্নিং পেমেন্ট প্রুফ

Fullscreen capture 212014 123905 AM.bmp

হোক এটা খুবই কম, ফার্স্ট টাইম তো।

আর সবথেকে মজার ব্যাপারটি হলো আমি জাভাস্ক্রিপ্ট মোটামুটি পারি। তাই, আমাকে এই সাইটে কাজ করার জন্য ঘন্টার পর ঘন্টা বসে থাকতে হয় নি।

আমি শুদু ব্রাইজার ওপেন করে দিয়ে স্ক্রিপ্ট লাঞ্চ করে দেই, আর আধা ঘন্টার মদ্ধ্যেই আপনার কাজ মোটামুটি কমপ্লিট।

তাহলে কেমনে কি, দেখে নিন


তাহলে আর দেরি কেন?? আজই শুরু করুন। REGESTRATIONএর জন্য এখানে ক্লিক করুন।

No comments:

Post a Comment