Tuesday, September 9, 2014

How To Earn Money With Social Media Site (GloballShare) .......


আসসালামু আলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। ভালো থাকুন এটাই কামনা করি।আউটসোর্সিং বিষয়ক এ আমার টিউন, আশা করি ভুল হলে সবাই ক্ষমার দৃষ্টিতে মার্জনা করবেন।

আমরা বিভিন্ন ব্লগ / সাইট এ প্রায় দেখি এধরনের টিউন; 
“আয় করুন ঘরে বসে খুব সহজেই” কিন্তু তখন সেই টিউন গুলো পরে বুঝতাম যে , অন্তত এ কাজটি মনে হয় আমার দ্বারা সম্ভব না ।কারণ আমার মাঝে সেই ধরনের কোনো স্কিল নেই যে ধরনের স্কিল থাকলে অনলাইন থেকে আসলে আয় করা সম্ভব। আমি কখনো ভাবি নাই আমিও অনলাইন থেকে ইনকাম করতে পারব । সবাই আপাদ-মস্তক চিন্তা-ভাবনা না করেই ছুটছেন আয়ের পিছে, অতঃপর নিজের মূল্যবান সময় অপচয় করে অনলাইনে আয় সম্পর্কে ভুল ধারণা লাভ করছেন।আজকে আপনাদের কে জানাবো কিভাবে আপনি ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং টিউন শেয়ারিং করে প্রতিদিন আয় করতে পারবেন।তবে চেষ্টা করলে ভালো কিছু পাওয়া এবং করা সম্ভব। যা-ই হোক , কাজের কথায় আসি:
আজ আমি আপনাদেরকে এমন একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিব।যে ওয়েবসাইট এ ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং টিউন শেয়ারিং করে কি ভাবে আয় করা যায়? অবিশ্বাস হলেও সত্যি। এরকমই একটি সাইট গ্লোবাল সেয়ার ডট কম। এখানে আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে।রেজিষ্ট্রেশন করুন।ফটো, ভিডিও, ওয়েব লিংক, এবং টিউন আপলোড করুন। এবং আপনার আপলোডকৃত টিউন গুলো যে কেউ শেয়ারিং করলে সাথে সাথে আপনার আয় আসতে শুরু করবে। এর পর সাইন ইন থাকা অবস্থায় আপনার প্রয়োজনীয় ফটো ভিডিও ওয়েব লিংক এবং টিউন শেয়ারিং করুন।যত ভিউ, টিউমেন্ট আর লাইক হবে, এই সাইট আপনাকে প্রতিটিতে ১ সেন্ট করে দিবে।যখন আপনার ৩০ ডলার জমা হবে, তারা আপনাকে পে করবে।টাকা তুলতে পারবেন পেপাল এবং পায়জা এর মাধ্যমে।

আপনার কোন প্রশ্ন থাকলে নিচে টিউমেন্ট করে দিন। আশা করি  এটা বাংলাদেশে ব্যাপক সাড়া ফেলবে। সাইটে ওদের একটি ভিডিও আছে। দেখলেই বাকি সব বুঝবেন আশা করি। আর কোন প্রশ্ন থাকলে আমি তো আছি ই। আর নুন্যতম ৩০ ডলার হলেই আপনি পেপাল এবং পায়জা এর মাধ্যমে টাকা উঠাতে পারবেন।


আমার পেমেন্ট ফ্রোপ :





তাহলে দেরি কেন  Ekhonoy রেজিষ্ট্রেশন করুন । তবে এটি অ্যাডসেন্স এর মত পরিক্ষিত । কারন ৩০ ডলার হলেই পে করে। তাই দয়া করে খারাপ মন্তব্য করবেন না।আপনি এরপর আপনার ইউনিক লিংক টি ছড়িয়ে দিন। অন্নকেও অ্যাকাউন্ট ওপেন করতে উৎসাহিত করুন।
  
এখন আপনাদের দেখাব কি ভাবে আপনার শেয়ার একউন্ট টি একটিভ করবেন 
   
আসসালামু আলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। ভালো থাকুন এটাই কামনা করি। গ্লোবাল শেয়ার এ রেজিষ্ট্রেশন করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ । তাহলে এবার দেখুন কি ভাবে আপনার গ্লোবাল শেয়ার একাউন্ট একটিভ করবেন । একটু মনোযোগ সহকারে চেস্টা করেন । প্রথমে  “Gas -World “ এ ক্লিক করবেন , ক্লিক করার পর  “Active “ লিখা দেকবেন , এখানে  ক্লিক করে একটিভ করে নেন ।আমরা অনন্য সাইট এর  ইনকাম হলেই  দেকতাম  যেমন  কয়েন , ডলার , ক্রেডিট ,ইত্যাদি । কিন্তু   গ্লোবাল  শেয়ার এর ইনকাম হলো শেয়ার ….আপনি যতটা শেয়ার ইনকাম করতে পারবেন তারই ওপর আপনার ইনকাম । এখন থেকে প্রতিদিন আপনার একাউন্ট এ লগ ইন করবেন ….প্রতিদিন লগ ইন করার জন্য পাবেন  ১টা করে শেয়ার ..লগ ইন করা মিস দিবেননা .আপনার ইনকাম করা শেয়ার বালেন্স দেখার জন্য ক্লিক করুন Gasworld তারপর Weboffice এ ক্লিক করবেন… এবার .দেখুন আপনার শেয়ার 
বালেন্স. এবার জানব আরো শেয়ার কিভাবে ইনকাম করা যায় । আপনি যদি আপনার বন্দুদের ইনভাইট বা আপনার লিঙ্কে জয়েন করান , তাহলে আপনার প্রতি ৫ জন বন্দুকে জয়েন করানোর  জন্য পাবেন  ১ “Gas share “ ১ “Gas share ” এর দাম হলো  $৩৩.৮৪ usd …..আর  যারা আপনার রেফারাল  তারা যদি একজনে ৫ জন করে জয়েন করায় তাহলে আপনি পাবেন আরো ১ টি করে শেয়ার …..এভাবেই  আপনার ইনকাম হতে থাকবে । আর আপনি যদি বলেন আমার জয়েনও করার মত কোনো বন্দু নেই তাহলে আপনি প্রতিদিন লগ ইন করে আপনার শেয়ার ইনকাম করতে পারবেন । আপনার ইনকাম করা শেয়ার আপনি বিক্রয় করতে পারবেন ২৯-০৯-২০১৪ তারিখ এর পরে …তাহলে হাতে এখনও অনেক সময় ….আর কোনো কিসু যদি বুজতে সমসা হয় তাহলে আমাকে ম্যাসেজ দিবেন ।এবং এখানে ও কমেন্ট করে জানাতে পারবেন  আমি চেস্টা করব উত্তর দিতে ইনশাল্লাহ । ভালো থাকবেন ।
 আমার রেফারাল এ জয়েন করতে এখানে ক্লিক করে (Click Here For Registration) রেজিষ্ট্রেশন করুন



2 comments:

  1. APNAR MON A PROSHNO ASHTE PARE J প্রিয় অ্যাডমিন আপনাদের সাথে কাজ করলে আমরা কি কি সুবিধা পাব একটু জানাবেন l???

    ১)আপনার শেয়ার আমরা বিক্রয় করে দেব।
    ২)আপনি যদি আরো শেয়ার ক্রয় করতে চান তাহলে ক্রয় করার বেবস্থা আমরা করে দেব।
    ৩)আপনার শে্যার বিক্রয় না করে কিভাবে প্রতিমাসে একটা ফিক্সড ইনকাম পাবেন তা জানতে পারবেন।
    ৪)যারা আমাদের লিংকে জয়েন করবে আমরা শুধু তাদের সাথে আমাদের সিকরেট্ কিছু টিপস শেয়ার করবো।
    ৫)আপনারা অবশই জয়েন করার পর আমাদের কে এড করে নিবেন।

    ReplyDelete
  2. জরুরি বিজ্ঞপ্তি : very very importent
    আপনার রেফারে যাদের কে জয়েন করাবেন তারা যদি সপ্তাহে অন্তত ১বার যদি তাদের আইডিতে লগিন না করে তাহলে আপনার শেয়ার এর দাম কমতে থাকবে। তাই আপনারা যাদের কে জয়েন করাবেন তাদের কে অন্তত প্রতিদিন ১বার হলেও লগিন করতে বলবেন।

    ReplyDelete